গাজীপুর

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত রহস্যজনক বলে দাবি পরিবারের

চন্দ্রা-নবীনগর ওয়াল্টন কারখানার সামনে সড়ক দুর্ঘটনায় জুবায়ের নামে(১৮) এক কলেজ ছাত্র নিহতের ঘটনা রহস্যজনক বলে অভিযোগ উঠেছে। হাইওয়ে পুলিশ মরাদেহটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শনিবার (৮ সেপ্টম্বর) রাতে চন্দ্রা নবীনগর সড়কের ওয়ালটন কারখানার সামনে এঘটনা ঘটে।

নিহত হলেন,  বরিশাল জেলার সদর থানার শহীদুল ইসলামের ছেলে জুবায়ের হোসেন (১৮)। সে আশুলিয়া ডি কলেজের ছাত্র।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দু’টি মোটরসাইকেল নিয়ে চার বন্ধু মিলে শনিবার সকালে আশুলিয়া বাতানটেক এলাকা থেকে রওয়ানা দেয় জুবায়ের । পরে টাঙ্গাইল ও চৌরাস্তা দিয়ে ঘুরে রাতে বাড়ির উদেশ্য রওনা দেয়। পরে চন্দ্রা এলাকায় ওই বন্ধুরা কয়েক ঘন্টা অবস্থান করে। পরে চন্দ্রা থেকে তারা রওয়ানা দিয়ে নবীনগর মহাসড়কের ওয়ালটন কারখানার সামনে পৌছালে সড়কে থাকা অজ্ঞাত একটি পিকআপ দাড়ানো দেখে মোটরসাইকেল ছিনতাই হবে এমন ভয়ে মোটরসাইকেল ফেলে নিজেকে বাচানোর জন্য দৌড়িয়ে চলে যাবার সময় চন্দ্রা থেকে অজ্ঞাত একটি ট্রাক জুবায়েরকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। জুবায়ের মরাদেহটি খন্ড বিখন্ড হয়ে সড়কে পড়ে থাকে।

জানা যায় ওই স্থানে বিগত দিনেও ডাকাতি,ছিনতাই সহ অনেক ঘটনা ঘটেছে। এসময় অন্য বন্ধুরাও ভয়ে ঘটনাস্থল ত্যাগ করে চন্দ্রা চলে যায় । খবর পেয়ে হাইওয়ে পুলিশ খবর ঘটনাস্থলে গিয়ে মরাদেহটি উদ্ধার করলেও মোটরসাইকেলটি উদ্ধার করতে পারিনি । রোববার সকালে ময়নাতদন্তের জন্য মরাদেহটি গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সালনা (কোনাবাড়ি থানা) হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) চান মিয়া জানান, মরাদেহটি উদ্ধার করা হয়েছে। তবে দূর্ঘটনা এলাকার সিসি ফুটেজ সংগ্রহ করার চেষ্টা চলছে। ফুটেজ পেলে জানা যাবে কি ঘটনা ঘটেছে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker