গাজীপুর

কোনাবাড়ি আবাসিক হোটেল থেকে আটক ৭, চন্দ্রায় স্কুল কলেজের পাশে অবৈধ হোটেল

গাজীপুরের কোনাবাড়ীতে আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে পাঁচ নারীসহ সাতজনকে আটক করেছে কোনাবাড়ী থানা পুলিশ।

রবিবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় মহানগরীর কোনাবাড়ী রেইনবো আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অসামাজিকতার সাথে জড়িত থাকার অভিযোগে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মো: আশরাফুল আলম (৬০), মো: মমিন মিয়া (৩৫), মো: জাহিদ হোসেন (৩৭), মো: বাবুল ইসলাম(২৪), শিপলু চক্রবর্তী (৩৫), মো: জাহিদুল ইসলাম জিহাদ (১৯), মো: খালেদ হোসেন হিমেল (২২), মোছা: জাকিয়া সুলতানা পলি (২১), মোছা: মুক্তি(২৬), মোছা: শারমিন আক্তার(২০), মোছা: মনি আক্তার(২০), জান্নাতুল ফেরদৌস অহনা (১৮)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কোনাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, কোনাবাড়ী কাশিমপুর রোডের মাথায় রেইনবো আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। এ সময় অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার সময় ৫ নারীসহ সাতজন পুরুষকে আটক করা হয়। তাদের সাথে হোটেলের দুই দালালকেউ আটক করা হয়েছে। তিনি আজ সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

অপরদিকে কালিয়াকোর উপজেলার চন্দ্রা ত্রিমোর এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ এবং হাই স্কুলের পাশেই চলছে অবৈধভাবে আপন আবাসিক হোটেলে দেহ ব্যবসা। স্থানীয়দের অভিযোগ দশ ফিট দূরে রয়েছে চন্দ্ররা কেন্দ্রীয় মসজিদ এবং তার পাশে একটা হাই স্কুল এবং সরকারি কলেজ আর এই পরিবেশে কিভাবে অবৈধ ভাবে আবাসিক হোটেলে দেহ ব্যবসা করে এই বিষয়ে আইন প্রশাসনের নীরব ভূমিকা কে ভিন্ন চোখে দেখছেন স্থানীয়রা। এছাড়া এমন একটি স্থানে অবৈধ হোটেল বন্ধে আইন প্রসাশনের দৃষ্টি কামনা করছেন জনসাধারণ।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker