কুমিল্লা

১০ হাজার টাকায় স্ত্রীকে বিক্রি, স্বামীসহ ২ জনের যাবজ্জীবন

কুমিল্লায় স্ত্রীকে বিক্রি ও ধর্ষণ মামলায় স্বামীসহ দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লা কোর্ট পরিদর্শক মোহাম্মদ মজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার ধনুয়াখলার মিয়াজী বাড়ির নুরুল ইসলাম (৩৩) ও একই উপজেলার সৈয়দপুর গ্রামের আবদুর রহমান (৫৫)। তারা সম্পর্কে উকিল শ্বশুর ও জামাই।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০২০ সালে মাত্র ১০ হাজার টাকার জন্য নুরুল ইসলাম তার স্ত্রীকে আসামি আব্দুর রহমানের কাছে বিক্রি করে দেন। এ সময় বিষয়টা জানত না তার স্ত্রী দেলোয়ারা বেগম। একই বছরের ১ সেপ্টেম্বর স্বামী নুরুল ইসলামের সহায়তায় ভুক্তভোগীকে ধর্ষণ করে। পরে এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করেন।

এদিকে মামলার তদন্ত চলাকালে পুলিশ আসামিদের গ্রেপ্তার করেন। পরে আদালতের মাধ্যমে স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেওয়া হয়। তবে এ মামলায় আদালতে নয়জন সাক্ষ্য দেন। সর্বশেষ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে আদালত এ রায় ঘোষণা করেন।

কুমিল্লা কোর্ট পরিদর্শক মোহাম্মদ মজিবুর রহমান জানান, এ মামলায় দুজনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এ সময় স্বামী নুরুল ইসলামকে ১০ হাজার টাকা ও আবদুর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা প্রদানের নির্দেশ দেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker