কুমিল্লা

কুমিল্লায় পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই

কুমিল্লার মুরানগর উপ‌জেলার বাঙ্গরায় পুলিশের ওপর হামলা করে হাতকড়াসহ আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলার মুরাদনগর উপ‌জেলার বাঙ্গরা বাজার থেকে শেখ আকরাম নামের ওই আসামিকে হাতকড়াসহ ছিনতাই করা হয়।

আসামি আকরামের বড় ভাই ওই ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের নেতৃত্বে এ ঘটনা ঘটেছে। এতে বাঙ্গরা থানার এসআই রনি নামে এক পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।

পুলিশ এবং স্থানীয়রা জানায়, গত ৪ সেপ্টেম্বর ফুয়াদ নামে এক স্কুলছাত্রকে মারধর করে মোবাইল ছিনিয়ে নেয়ার ঘটনায় বৃহস্পতিবার বাঙ্গরা বাজার থানায় মামলা দায়ের করেন দৌলতপুর গ্রামের ইকবাল হোসেন নামে এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা।

এ ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ কর্মী ও সদর ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের ছোট ভাই শেখ আকরামসহ চারজনকে আসামি করা হয়।

শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এসব আসামিদের গ্রেপ্তারে খাপুরা এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় শেখ আকরামকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসার পথে বাঙ্গরা বাজারে ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের নেতৃত্বে ৩০-৪০ জন পুলিশের ওপর হামলা করে।

এসময় হাতকড়া পরিহিত আকরামকে ছিনিয়ে নেয়া হয়। এতে পুলিশের এসআই রনি আহত হন।

তবে অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বলেন, আমরা পুলিশের ওপর হামলা করিনি, আমার ভাই শেখ আকরামকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে। এলাকার লোকজন তাকে গ্রেপ্তারের প্রতিবাদ করেছে, আসামি ছিনতাইয়ের ঘটনা সঠিক নয়।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাতপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, এজহারনামীয় আসামি শেখ আকরামকে খাপুরা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। তাকে থানায় নিয়ে আসার পথে বাঙ্গরা বাজারে পুলিশের উপর হামলা করে হাতকড়াসহ তাকে ছিনিয়ে নেওয়া হয়।

ওই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button