Site icon MIssion 90 News

নৌকা প্রতীকের টিশার্ট গায়ে দেওয়ার অপরাধে যুবককে কুপিয়ে খুন

কুমিল্লা চৌদ্দগ্রামে নৌকা প্রতীকের টিশার্ট গায়ে দেওয়ার অপরাধে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ১২নং গুণবতী ইউনিয়নের দশবাহা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম ফরহাদ হোসেন (২০)। সে দশবাহা গ্রামের কবির আহমেদের ছেলে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, ঘটনা শুনেছি। তবে রেললাইনের পাশে তাকে আহত অবস্থায় পাওয়া গেছে। সে কি ট্রেনে কাটা পড়ে মারা গেছে নাকি কেউ তাকে কুপিয়ে আহত করেছে তা তদন্তের বিষয়। তদন্তের পরেই এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে।

স্থানীয়রা জানান, ফরহাদ আওয়ামী লীগ সমর্থন করে নৌকা প্রতীক সম্বলিত টিশার্ট গায়ে দিয়েছিল। এই ক্ষোভে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোস্তফা কামাল ও তার নেতাকর্মীরা ফরহাদসহ আরও বেশ কয়েকজনকে হুমকি দেয়। সোমবার সন্ধ্যার পর ফরহাদকে বাড়ির অদূরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে মোস্তফা কামালের সমর্থকরা।

পরে খবর পেয়ে আহত ফরহাদকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

হামজা স্বতন্ত্র প্রার্থী মোস্তফা কামালের কর্মী বলে দাবি করেন স্থানীয়রা।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আনারস প্রতীকের প্রার্থী মোস্তফা কামাল বলেন, সোমবার আমি নির্বাচন পরবর্তী সাধারণ ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাতে বের হই। রাত ৯টার সময় খবর পাই একটি ছেলেকে কে বা কারা মেরেছে। হৃদয়বিধারক ঘটনা। এ ঘটনার সঙ্গে আমি বা আমার নেতাকর্মীরা কেউ জড়িত না।

Exit mobile version