চট্টগ্রাম

বিদ্যুতের দাবিতে মহাসড়ক অবরোধ, ২০ কিলোমিটার যানজট

বিদ্যুতের দাবিতে চট্টগ্রামের সীতাকুণ্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে জঙ্গল সলিমপুরের সহস্রাধিক বাসিন্দা। মঙ্গলবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নেয় তারা। ফলে যান চলাচল বন্ধ হয়ে ফৌজদারহাট থেকে কুমিরা পর্যন্ত অন্তত ২০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে।

আন্দোলনকারী মো: আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, বিদ্যুতের অভাবে এলাকাবাসী রাতে ঘুমাতে পারছেন না, পানি তুলতে না পারায় অবর্ণনীয় দুর্ভোগে পড়েছেন তারা।

তাই আর সহ্য করতে না পেরে তারা প্রথমে সকাল সাড়ে ১০টা থেকে বায়েজিদ সড়কে অবরোধ করেন। পরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেন।
খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শাহাদাত হোসেন, সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: আশরাফুল করিমসহ উপজেলা কর্তাব্যক্তিরা।

ইউএনও মো: শাহাদাত হোসেন বলেন, তারা বিদ্যুতের দাবিতে আন্দোলন করছিল বায়েজিদ সড়কে। হঠাৎ কারো প্ররোচনায় চলে আসে ফৌজদারহাট মহাসড়কে। আমরা তাদের সঙ্গে কথা বলে মহাসড়ক থেকে সরিয়ে দিতে চেষ্টা করছি।

সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: আশরাফুল করিম বলেন, আমরা ঘটনাস্থলে আছি। তাদেরকে মহাসড়ক থেকে সরানোর চেষ্টা করছি।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker