পটুয়াখালী

হাতপাখার সমর্থকদের হামলায় নৌকার আট কর্মী আহত

পটুয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে হাতপাখা প্রতীকের সমর্থকদের হামলায় নৌকা প্রতীকের অন্তত আট কর্মী আহত হয়েছেন। এ ঘটনায় পাঁচ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলেও একজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদে হাতপাখা প্রতীকের দুই সমর্থককে আটক করেছে।

শুক্রবার (১০ মার্চ) বেলা ১১টায় জেলার কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউপির তেগাছিয়া গ্রামের মিরাবাড়ি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আটকরা হলেন- হাতপাখা প্রতীকের দুই সমর্থক মুশফিকুর রহমান ও বেল্লাল।

স্থানীয়রা জানান, এদিন সকাল ১০টার দিকে আওয়ামী লীগ সমর্থিত কাজী হেমায়েত উদ্দিন হিরণের কর্মীরা ওই এলাকায় প্রচারে নামেন। এসময় মিরাবাড়ি এলাকায় পৌঁছলে হাতপাখা প্রতীকের মেজবাহ উদ্দিন দুলাল খানের সমর্থকরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে শাহজাহান (৩৫), জিদান (২২), রিয়াজ (৩৫), রুবেল (৪০),  বশিরসহ (৩৫) বেশ কয়েকজন আহত হন। তাদের মধ্যে পাঁচ জনকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

Image

ওই ইউপির নৌকা প্রতিকের প্রার্থী কাজী হেমায়েত উদ্দিন হিরণ জানান, কোনো কিছু বুঝে ওঠার আগেই লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে আমার কর্মীদের ওপর হামলা করা হয়েছে। 

এদিকে হাতপাখা প্রতীকের প্রার্থী মেজবাহ উদ্দিন দুলাল খান জানান, আমারও বেশ কয়েকজন কর্মী এ ঘটনায় আহত হয়েছেন।

কলাপাড়া থানার অফিসার ইনচার্জ জসিম জানান, এ ঘটনায় এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। 

উল্লেখ্য, আগামী ১৬ মার্চ কলাপাড়ার মিঠাগঞ্জ, ডালবুগঞ্জ, বালিয়াতলী, ধানখালী ও চম্পাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker