বরগুনা

মেয়ের আপত্তিকর ভিডিও ভাইরাল, লজ্জায় মায়ের অ্যাসিড পান

বরগুনার তালতলীতে মেয়ের আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় অপমানে মা আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় ভুক্তভোগী মেয়ে ও তার বাবা এ অভিযোগ করেন। এর আগে বৃহস্পতিবার (১০ মার্চ) বিকেলে ব্যাটারির অ্যাসিড পানি পান করে মা জোসনা বেগম আত্মহত্যা করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার সোনাকাটা ইউনিয়নের লাউপাড়া এলাকার সুলতান হাওলাদারের বখাটে ছেলে আসাদুল হাওলাদার (২৫) একই এলাকার অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে বিভিন্ন সময়ে উত্ত্যক্ত করে আসছিলেন। এক পর্যায়ে আসাদুল তাকে ভয়ভীতি দেখিয়ে তার সঙ্গে প্রেম করতে বাধ্য করেন। পরে মায়ের মোবাইল ফোনে ভিডিও কলে কথা বলে ওই কিশোরী। ভিডিও কলে কথা বলার সময় আসাদুল তার নগ্ন ছবি ধারণ করে রাখেন।

বুধবার (৮ মার্চ) কিশোরীর মাকে ওই ভিডিও দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করেন আসাদুল। ওই টাকা একদিনের মধ্যে না দিলে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করে দেওয়ার হুমকি দেন। পরে একদিন অতিবাহিত হয়ে গেলে টাকা না পেয়ে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেন আসাদুল। বিষয়টি বৃহস্পতিবার সকালে জানাজানি হলে কিশোরীর মা (৩৫) ব্যাটারির অ্যাসিড পানি পান করে আত্মহত্যাচেষ্টা করেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button