বরগুনা

বরগুনায় ১৪৪ ধারা জারি

২১ আগস্ট পালন নিয়ে একই স্থানে বরগুনা জেলা ছাত্রলীগের দুই গ্রুপ আলোচনা সভা ও মিলাদ-মাহফিলের আয়োজন করায় পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন। ১৪৪ ধারা জারি করার পরপরই শহরে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

রোববার (২১ আগস্ট) দুপুর ১২টার দিকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাসের সই করা এক বিজ্ঞপ্তিতে ১৪৪ ধারা জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বরগুনা ছাত্রলীগের নবগঠিত সভাপতি মো: রেজাউল করিম রেজা এবং সাধারণ সম্পাদক পদে তৌশিকুর রহমান ইমরানের নেতৃত্বে ২১ আগস্ট বেলা তিনটায় বরগুনা সরকারি কলেজে এবং পৌর শহর এলাকায় আলোচনা সভা ও মিলাদ মাহফিল আয়োজন করা হবে।

অন্যদিকে, বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি পদবঞ্চিত (বর্তমান জেলা ছাত্রলীগ কমিটির সিনিয়র সহ-সভাপতি) মো: সবুজ মোল্লা এবং যুগ্ম সাধারণ সম্পাদক রাজ আরিয়ান বিশালের নেতৃত্বে একই একই স্থানে একই তারিখ ও সময়ে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এই দুই গ্রুপে আনুমানিক ৪০০-৫০০ জন নেতাকর্মী উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে। দুই গ্রুপের সভা সমাবেশকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে বিশৃঙ্খলা, মারামারি ও জানমালের ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা রয়েছে বিধায় সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের লক্ষ্যে ফৌজদারি কার্যবিধি আইনের ১৪৪ ধারা জারি করা হয়েছে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি যাতে না ঘটে সেদিকে নজর রাখছে পুলিশ।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker