বরগুনা

সাগরে নিখোঁজ এনএসআই কর্মকর্তা মোস্তফা ও জুইয়ের মরদেহ উদ্ধার

বরগুনার তালতলীতে শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে সপরিবারে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া জাতীয় নিরাপত্তা সংস্থার (এনএসআই) কর্মকর্তা মোস্তফা কাদের ও তার স্ত্রীর বোনের মেয়ে নুর আক্তার জুইয়ের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বুধবার (১৩ জুলাই) বিকেলে শুভসন্ধ্যা সমুদ্র সৈকতের দক্ষিণ প্রান্ত থেকে নিখোঁজদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, দুপুরে পরিবারের আরও কয়েকজন সদস্যের সাথে শুভ সন্ধ্যা সৈকতে সমুদ্রস্নানে নেমে নিখোঁজ হন তারা।

তালতলী ফায়ার সার্ভিস স্টেশন কমান্ডার আহসান হাবিব জানান, দুপুরে নিখোঁজ হওয়ার পর পরই আমরা উদ্ধার অভিযান শুরু করি। এর কিছুক্ষণ পর ফায়ার সার্ভিসের ডুবুরি দলও উদ্ধার অভিযান শুরু করে। উদ্ধার অভিযানে সহায়তা করে কোস্টগার্ড ও নৌ পুলিশ।

তিনি আরও জানান, বিকেলের দিকে শুভ সন্ধ্যা সৈকতের দক্ষিন দিকে আড়াই কিলোমিটার দূর থেকে নিখোঁজ মোস্তফা কাদের ও সাড়ে তিন কিলোমিটার দূর থেকে জুইয়ের মরদেহ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। মৃতদেহ দুইটি থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে বরগুনার পুলিশ সুপার জাহাঙ্গীর মল্লিক জানান, নিখোঁজ দুই ব্যাক্তির মরদেহ উদ্ধার করে থানায় হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের বরগুনায় চাকরির সুবাদে ঢাকা থেকে স্ত্রী, দুই ছেলে ও তার স্ত্রীর বোনের মেয়েকে নিয়ে ঈদের ছুটিতে শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে বেড়াতে যান। সেখানে সমুদ্রে গোসল করতে নেমে ঢেউয়ের তোড়ে ভেসে যান তারা। স্থানীয়রা তাদের মধ্যে তিনজনকে উদ্ধার করতে পারলেও নিখোঁজ হন দু’জন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button