জাতীয়জামালপুর

শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ: ডা: মুরাদ হাসান

সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য ডা: মুরাদ হাসান বলেছেন- শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে আজকের বাংলাদেশ। পদ্মা সেতু, মেট্রোরেল, ফ্লাইঅভার, সড়ক-মহাসকড়সহ বিভিন্ন ধরেনের হাজার হাজার উন্নয়নমুলক কাজ করে দেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে রুপান্তরিত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। 

শনিবার (২৮ জানুয়ারি) বিকালে জামালপুরের সরিষাবাড়ীতে দেশরত্ন শেখ হাসিনা সরকারের অভূতপূর্ব উন্নয়ন ও বিস্ময় সাফল্য নিয়ে উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুরাদ হাসান আরো বলেন, ‘দেশের উন্নয়নকে বিশ্বাস করে না জামাত বিএনপি স্বাধীনতা বিরোধী রাজাকারা। তারা দেশে বিদেশে কুটুক্তিমুলক কথা বলে দেশের ইতিহাস ও দেশের উন্নয়নকে বিভ্রান্তি করতে চায়। বিএনপির মুখোশ এখন উন্মোচিত হয়েছে গেছে। তাদের এখন আর ভোট চাওয়ার মুখ নেই। আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে ও মুক্তিযোদ্ধাদের সহযোগীতায় স্বাধীনতা বিরোধী অপশক্তিকে পরাজিত করে বাংলাদেশ আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে।

উক্ত মতবিনিময় সভায় সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন সভাপতিত্ব করেন। 

এতে সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সংসদের প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের সঞ্চালনায় অন্যানদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- যুদ্ধাকালীন (বিএলএফ) কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ এম এ লতিফ, বীর মুক্তিযোদ্ধা আলাল হোসেন, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মহব্বত কবির প্রমুখ।

এ-সময় মতবিনিময় অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধারের মাঝে (শীতবস্ত্র কম্বল) বিতরণ করেন ডা: মুরাদ হাসান এমপি।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker