ধামইরহাট

ধামইরহাটে অন্যের খপ্পরে পড়ে ভারতের বিএসএফ’র হাতে আটক দুলু

নওগাঁর ধামইরহাটে গরু চোরাকারবারি আজিজুল ও সাহারবের খপ্পরে পড়ে ভারতে আটক হয়েছে গরুর রাখাল উত্তর চৌঘাট জগন্নাথপুর গ্রামের আজহারের ছেলে ফারুক হোসেন ওরফে দুুলু। নিদারুর কস্টে ওই পরিবারের দিন কাটছে এখন চোখের জলে। আলমপুর ইউনিয়নের জগন্নাথপুর মৌজার উত্তর চৌঘাট গ্রামের দুলুর স্ত্রী রীমা খাতুন ও মা ফাইমা খাতুন দাবী করেন, গত শনিবার রাতে একই গ্রামের ভারতীয় চোরাই গরু ব্যাবসায়ী আইজুল পিতা লালমনা ও সাহারব পিতা আঃ ছালাম টাকার লোভ দেখিয়ে চুপ করে চোরাই পথে গরু বাংলাদেশে পার করতে দুলুকে নিয়ে যায়। ওই রাতেই গরুসহ ভারতীয় বিএসএফ দুলুকে আটক করে এবং ব্যাপকভাবে শারিরীক নির্যাতন করে। চোরাকারবারি আজিজুল ও সাহারবের নিকট দুলুর মা ফাইমা খাতুন খোজ করতে গেলে তারা দুলুর খবর জানাতে অস্বীকার করে। পরিবারের একমাত্র উপার্জনকারি দুলু ভারতে আটক হওয়ায় চোখের জলে অতিকষ্টে মানবেতর জীবন যাপন করছেন দুলু মা ও স্ত্রী সন্তান। দেড় বছরের শিশু সন্তান ও স্ত্রীর আহাজারিতে ভারি হচ্ছে আকাশ-বাতাস। স্মাগলিংয়ের টাকার গরমে চোরাকারবারি আজিজুলের রয়েছে একাধিক বিলাসবহুল বাড়ী ও একাধিক স্ত্রী।

ভুক্ত ভূক্তভোগী সুবিধাবাদি চোরা কারবারিদের শাস্তির দাবী করেন এবং দুলু কে ফেরত চান দুলুর পরিবারের সদস্যরা।
শিমুলতলী বিজিবি ক্যাম্প প্রধান জানান, ‘আমরা টহল দিনরাত অব্যাহত আছে, চোরাকারবারিদের ধরতে আমরা এলাকাবাসীর সহযোগিতা কামনা করছি।’
পত্নীতলা ১৪ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল এস এম নাদিম আরেফিন সুমন পিএসসি,জি ও উপ অধিনায়ক এ এস এম রবিউল হাসানকে এ বিষয়ে জানতে ফোন করা হলে তাঁরা রিসিভ করেননি।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker